প্রেম, আঘাত ও প্রতিজ্ঞা পালনের গল্প নিয়ে আসছে “পরিণীতা”

মেহুল। স্কুলে পড়া একটা মেয়ে। সে আবার একই ক্লাসে পরপর তিনবার ফেল করেছে। পাড়ার দাদা ও গৃহ শিক্ষক হল বাবাই, মেহুলের বাবাই দা। মেহুল এই বাবাইদার প্রেমে হাবুডুবু খাচ্ছে। কিন্তু এই প্রেম একতরফা মেহুলের তরফ থেকেই। যখন পাড়ার সবাই হোলিতে রং খেলায় মেতে উঠেছে, তখন মেহুল তার ভালোবাসার মানুষ বাবাইদার বাড়ি আবির নিয়ে যায়, বাবাই দা কে রং মাখানোর জন্য। এই আনন্দের রং খেলাতেই মেহুল যে কখন বাবাই- এর “পরিণীতা” হয়ে যায়, তা বাবাই জানতেও পারে না।

“পরিণীতার মেহুল ও বাবাইদা

এরপর মেহুল বাবাই দার চিঠিতে জানতে পারে যে তার প্রেম একতরফা। মেহুল যখন নিজের অসমাপ্ত প্রেমে জর্জরিত, তখন ই ঘটে বিপর্যয়। বাবাই আত্মহত্যা করে। মেহুলের জীবন এক নিমেষের মধ্যে স্তব্ধ হয়ে যায়।  হারিয়ে যায় সব আনন্দ,ভালোবাসা। যে মানুষটা সারাক্ষন মেহুলকে উৎসাহিত করতো, যে মেহুল এতবার ফেল করার পরও তার পড়াশোনার দায়িত্ব নিয়েছিল, সেই বাবাইদার কাছে প্রতিজ্ঞা পালনের জন্য আজ বাবাইয়ের “পরিনীতা“কে আবার নিজের জীবনে ঘুরে দাঁড়াতে হবে।

ভাবছেন তো এতক্ষন যে গল্প টা বল্রলাম, এই গল্পের মেহুল ও বাবাই কে? আসছে রাজ চক্রবর্তীর পরিচালনায় এবং রাজ চক্রবর্তী এন্টারটেইনমেন্ট এর প্রযোজনায় নতুন ছবি “পরিণীতা”।  এই সিনেমা মুক্তি পাবে আগামী অগাস্ট মাসে । গত ৫ ই জুলাই মুক্তি পেয়েছে এই সিনেমার ট্রেলার। রাজ শুভশ্রীর বিয়ের পর এই প্রথম তারা আবার একসাথে কাজ করছেন। এই ট্রেলার লঞ্চ করার সঙ্গে সঙ্গেই টলি পাড়ায় এবং দর্শকদের মধ্যে বেশ ভালো সাড়া পরে গেছে। সিনেমায় মেহুলের ভূমিকায় অভিনয় করেছেন শুভশ্রী গাঙ্গুলী। বাবাইদার ভূমিকায় ঋত্বিক চক্রবর্তী। ঋত্বিক ও শুভশ্রীর জুটি দর্শকরা পাবে এই  সিনেমার মাধ্যমে। রয়েছেন গৌরব চক্রবর্তী, লাবনী সরকার, তুলিকা বসু, অদ্রিত রায়। ছবির সংগীত পরিচালনায় ইন্দ্রদীপ দাশগুপ্ত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *