ভালোবাসার জন্য লড়াইের গল্প নিয়ে আসছে নন্দিতা-শিবপ্রসাদের “কন্ঠ”

দর্শকদের জন্য সুখবর! “হামি”র বক্স অফিস সাফল্যের পর নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত ভালোবাসার গল্প, ভালবাসার জন্য লড়াই এর গল্প নিয়ে আসছে “কন্ঠ”। ইতিমধ্যেই সিনেমার প্রথম পোস্টার লঞ্চ হয়ে গেছে । এই সিনেমা মুক্তি পাবে আগামী ১০ ই মে উইন্ডোস প্রোডাকশন হাউসের হাত ধরে।

দুজন অচেনা মানুষের মাঝে যোগাযোগ মাধ্যম হল রেডিও … হ্যাঁ ফেসবুক, বা কোন ম্যাট্রিমনিয়াল নয় শুধুই রেডিও… যেখানে একজন শুধু শুনবে ও বলবে অন্যজন… র সেখান থেকেই প্রেম। একটা গল্প যা তাদের মুক্তির স্বাদ, বিশ্বাসের গাঁটছড়া, যা সব লড়াইকে কে জিতে নিতে চায় একে অপরকে কাছে পাবার তাগিদে।

সিনেমার পোস্টারে ভূতের রাজা হিসেবে যাকে দেখেছেন তিনি শিবপ্রসাদ মুখোপাধ্যায় স্বয়ং, অভিনয় করেছেন একজন রেডিও জকির ভূমিকায়। এই প্রথম শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও পাওলি দামের জুটি দর্শক দেখতে পাবে। এই সিনেমায় আরও একটি মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন বাংলাদেশের বিখ্যাত অভিনেত্রী জয়া আহসান, রয়েছেন কনীনিকা ব্যানার্জি।

বাস্তবে যাদের সম্পর্কে কথা হচ্ছে তারা হলেন বিখ্যাত রেডিও জকি জগন্নাথ বসু ও তার স্ত্রী উর্মিমালা বসু। উইন্ডোজ প্রডাকসন এর এই গল্পে আপনারা দেখবেন “ঊর্মি তোমার”… এই চিঠি কিভাবে দুজনের জীবনের রেজিস্ট্রি করেছিল জীবনখাতায়…বাকিটা ট্রেলারেই দেখবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *