ভালোবাসা বিশ্বাস এবং জীবন যুদ্ধের গল্প নিয়ে আসছে “কন্ঠ”

শুভশ্রী হালদার

অর্জুন মল্লিক হলেন একজন বিখ্যাত রেডিও জকি। “কন্ঠ” যার জীবন ও ভালোবাসা। এই “কণ্ঠ”এর মাধ্যমে তিনি পৌঁছে যান তার শ্রোতাদের মনের কাছে, এবং এই “কণ্ঠ”এর জন্য তার ভক্তও প্রচুর। আবার এই কণ্ঠের মুগ্ধতার জন্যই প্রেম, প্রেম থেকে বিবাহ এবং এখন তার জমিয়ে সংসার। তিনি “ভয়েস অব দ্য ইয়ার” এর মত প্রচুর পুরস্কারেও পুরস্কৃত। এক কথায় বলা যায় তিনি তার পেশায় সুপ্রতিষ্ঠিত।

“কণ্ঠ”র ট্রেলার লঞ্চ এর কলাকুশলীরা…জয়া আহসান, নন্দিতা রায়, শিবপ্রসাদ মুখার্জি, পাওলি দাম, অনিন্দ্য চট্টোপাধ্যায়

কিন্তু হঠাৎ তার এই “কন্ঠ” বন্ধ হয়ে যায়, হারিয়ে যায় গলার স্বর। জানা যায় তিনি লারিঞ্জিয়াল ( Laryngeal cancer ) ক্যান্সারে আক্রান্ত। অতিরিক্ত ধূমপানের জন্য তার ক্যান্সার ধরা পড়েছে । ডাক্তার বলেছেন তার ভয়েস বক্স টা বাদ দিতে হবে, না হলে জীবনহানি হতে পারে। ডাক্তার এও বলেন যে, অপারেশনের পর তার গলার স্বর বেরোবে; কিন্তু তা অদ্ভুত। “গুপী গাইন বাঘা বাইন” সিনেমায় সত্যজিৎ রায় যেমন ভূতের রাজার গলা করেছিলেন, অনেকটা সেই রকম। তাই তিনি ঠিক করলেন সেই ওতপ্রোতভাবে জড়িয়ে থাকা যন্ত্রণা কে ভুলে জীবনে এগিয়ে যেতে হবে।

“কণ্ঠ” সিনেমায় শিবপ্রসাদ রেডিও জকির ভূমিকায়

এই নতুন জীবনে এগিয়ে যেতে তাকে সাহায্য করেন রোমিলা এবং তার স্ত্রী পৃথা। অর্জুন মল্লিক, পৃথা এবং রোমিলার চরিত্রে অভিনয় করেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়, পাওলি দাম ও বাংলাদেশের বিখ্যাত অভিনেত্রী জয়া আহসান। সিনেমা ট্রেলার লঞ্চ করেছে ১৪ ই এপ্রিল। এই ট্রেলার সোশ্যাল মিডিয়ায় বেশ ভালো সাড়া ফেলেছে। প্রখ্যাত বলিউড অভিনেতা ঋষি কাপুর ট্রেলারটি দেখে ভূয়সী প্রশংসা করেছেন ও টুইটারে শেয়ার করেছেন।

আরও পড়ুন…ভালোবাসার জন্য লড়াইের গল্প নিয়ে আসছে নন্দিতা-শিবপ্রসাদের “কন্ঠ”

সিনেমার ট্রেলার লঞ্চ হয়েছে নন্দনে। এই দিন এসেছিলেন এই সিনেমার কলাকুশলীদের সাথে বেশ কিছু ডাক্তার যেমন ডাঃ অভিজিৎ বন্দ্যোপাধ্যায়, ডাঃ অনন্ত কৃষ্ণান যারা নিজেরা গলার কান্সার জয় করেছেন, এসেছিলেন “কণ্ঠ” চিকিৎস্যাবিদ
সৌরভ দত্ত। এসেছিলেন “স্পীচ প্লাস” এর সোমনাথ মুখোপাধ্যায় যার কাজ সেই ফিরে আসার লড়াই এ সাহায্য করায়। সবমিলিয়ে “কণ্ঠ”র ট্রেলার লঞ্চ হয়ে উঠেছিল বেশ জমজমাট। এবার হারানো কণ্ঠ ফিরে পাওয়ার লড়াই দর্শকরা জানতে পারবেন ১০ ই মে।

“কণ্ঠ” র ট্রেলার…দেখে নিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *